পুনর্বিন্যাস হচ্ছে মুজিব বর্ষের অনুষ্ঠান

০৮ মার্চ ২০২০ | আপডেট: ০৯ মার্চ ২০২০

সমকাল প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ১৭ মার্চ জাতীয় প্যারেড গ্রাউন্ডে মুজিববর্ষের উদ্বোধন অনুষ্ঠান ও জনসমাবেশ হচ্ছে না। বাংলাদেশে তিনজন করোনা আক্রান্ত হয়েছেন ঘোষণার কয়েক ঘণ্টা পর রাতে এক জরুরি বৈঠকে মুজিববর্ষের কর্মসূচি পুনর্বিন্যাসের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

১৭ মার্চ উল্লিখিত জনসমাবেশ না হওয়ায় কোন বিদেশি অতিথিও আসছেন না। পরিস্থিতির উন্নতির পর সুবিধাজনক সময়ে বড় ধরনের জনসমাবেশ আয়োজন করা হবে।

রোববার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় কমিটির যৌথ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে এই সভায় অন্যদের মধ্যে বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা, প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদ হোসেন ও ড. কামাল আবদুল নাসের চৌধুরী উপস্থিত ছিলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ১৭ মার্চ বিকেল ৪টায় রাজধানীর জাতীয় প্যারেড গ্রাউন্ডে মুজিববর্ষের উদ্বোধন অনুষ্ঠান ও জনসমাবেশ হওয়ার কথা ছিল।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)