রেস্টুরেন্টে ইউএনওর হানা, ৪ ছাত্র-ছাত্রী আটক

প্রকাশ: ০৯ মার্চ ২০ । ১৫:৫১ | আপডেট: ০৯ মার্চ ২০ । ১৭:০৩

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি

প্রতীকী ছবি

ফেনীর দাগনভূঞা বাজারের আতার্তুক স্কুল মার্কেটের ৩য় তলার একটি রেস্টুরেন্ট থেকে ৪ ছাত্র-ছাত্রীকে আটক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। সোমবার দুপুরে এই ঘটনা ঘটে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ইউএনও মো. রবিউল হাসান রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. রবিউল হাসান দাগনভূঞা বাজারের আতার্তুক স্কুল মার্কেটের তয় তলার একটি রেস্টুরেন্টে অভিযান চালান। এসময় রেস্টুরেন্টে থাকা স্থানীয় একটি কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণির চার ছাত্র-ছাত্রীকে আটক করে অভিভাবক ও সংশ্লিষ্ট কলেজ অধ্যক্ষকে খবর দেন। পরে আটক চারজন এমন কর্মকাণ্ড করবে না বলে মুচলেখা দিলে তাদের অভিভাকদের হাতে তুলে দেওয়া হয়।

ইউএনও মো. রবিউল হাসান জানান, দীর্ঘদিন যাবত স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা ক্লাস ফাঁকি দিয়ে বিভিন্ন হোটেল এবং রেস্টুরেন্টে আড্ডা মারছে এমন খবরে অভিযান পরিচালনা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে। এবিষয়ে হোটেল এবং রেস্টুরেন্টকে আগেই সর্তক করা হয়েছিল। 



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com