শত প্রদীপ প্রজ্জ্বলনে মুজিববর্ষ উদযাপন সমবায় অধিদপ্তরের

প্রকাশ: ১৭ মার্চ ২০ । ১৪:৫৪ | আপডেট: ১৭ মার্চ ২০ । ১৪:৫৭

অনলাইন ডেস্ক

শত প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উদযাপন করেছে সমবায় অধিদপ্তর। দিনটি উপলক্ষে মঙ্গলবার সকালে প্রথমে ঢাকার আগারগাঁওয়ে সমবায় অধিদপ্তরে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

বিসিএস (সমবায়) অ্যাসোসিয়েশন, উপজেলা/মেট্রোপলিটন থানা সমবায় অফিসার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ সমবায় পরিদর্শক, প্রশিক্ষক ও সরেজমিন তদন্তকারী অ্যাসোসিয়েশন ও সমবায় অধিদপ্তর সরকারি কর্মচারী কল্যাণ পরিষদের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক মো. আমিনুল ইসলাম বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর শত প্রদীপ প্রজ্জ্বলন ও কেক কাটা হয়। 

পরে জাতির পিতার স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

সবশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত ও দেশ-জাতির সমৃদ্ধি কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠানে অধদিপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থতি ছিলেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com