সেই দম্পতিসহ ১২ জন দেশে ফিরেছেন

প্রকাশ: ২৬ মার্চ ২০ । ১৬:১৪ | আপডেট: ২৬ মার্চ ২০ । ১৯:০৮

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ফাইল ছবি

ভারতের আগরতলায় আটকে পড়া বাংলাদেশি দম্পতিসহ ১২জন যাত্রী অবশেষে আখাউড়া স্থলবন্দর দিয়ে দেশে ফিরে এসেছেন। 

করোনাভাইরাসের জেরে আগরতলা লকডাউন ও ইমিগ্রেশন বন্ধ করে দেয়ায় ওই যাত্রীরা আগরতলা আটকা পড়েছিলেন। বৃহস্পতিবার দুপুরে শর্ত সাপেক্ষে তাদের দেশে ফিরিয়ে আনেন আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন কর্তৃপক্ষ।

জানা গেছে, আটকে পড়াদের মধ্যে কুমিল্লা জেলার ঠাকুরা পাড়ার ইয়াকুব আলী (৫২) এবং শিরিনা বেগম গত ৫ মার্চ আগরতলা হয়ে চেন্নাই গিয়ে ছিলেন চিকিৎসার জন্য। তারা চিকিৎসা শেষে গত মঙ্গলবার সকালে চিকিৎসা শেষে বিমানে চেন্নাই থেকে আগরতলা আসেন। কিন্তু আগরতলায় এসেই তারা জানতে পারেন স্থলবন্দর বন্ধ করে দেয়া হয়েছে। করোনাভাইরাসের কারণে আগরতলা লক ডাউন করে দেয়ায় বাংলাদেশী ওই দম্পতি আটকা পড়েন আগরতলায়। 

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন ইনচার্জ আবদুল হামিদ বলেন, কুমিল্লার এক দম্পতিসহ ১২জন যাত্রীকে দেশে ফিরে এসেছেন। শর্ত দেয়া হয়েছে, তারা পরীক্ষা করে দেখবেন তাদের শরীরে করোনাভাইরাস আছে কি না এবং ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। এই শর্তে রাজি হওয়ায় তাদের আনা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com