খাবারের ছবি না দেওয়ার আহ্বান সানিয়া মির্জার

০৬ এপ্রিল ২০২০ | আপডেট: ০৬ এপ্রিল ২০২০

স্পোর্টস ডেস্ক

ছবি: ফাইল

করোনার কারণে গৃহবন্দি থাকার এই সময়টাতে অনেক তারকাই নানা রকম মুখরোচক খাবার রান্না করছেন। কেউ কেউ আবার সেই রান্নাবান্না ও খাবারের ছবি-ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করছেন। তবে এই ব্যাপারটি মোটেও ভালো লাগছে না ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার।

ফেসবুক-টুইটারে ছবি না দিয়ে বরং করোনার এই দুঃসময়ে গরিব-অসহায় মানুষের হাতে খাবার তুলে দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

সানিয়া বলেন, 'আমরা কবে ক্লান্ত হবো? অনেক তো খাবার ও রান্নাবান্নার ছবি দেওয়া হলো। হাজার হাজার মানুষ খাবারের কষ্টে মারা যাচ্ছে, বিশেষ করে পৃথিবীর এই প্রান্তে। তারা তো একদিনের খাবার পেলেও নিজেদের ভাগ্যবান মনে করে।'

করোনা মোকাবিলার অংশ হিসেবে ক'দিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভারতের শীর্ষস্থানীয় ক্রীড়া ব্যক্তিত্বের সঙ্গে ভিডিও কনফারেন্স করেন। সেখানে শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী, বিরাট কোহলি, সানিয়া মির্জাসহ ৪৯ জন সাবেক ও বর্তমান ক্রীড়াবিদ ছিলেন।

করোনাভাইরাস ঠেকাতে ভারতের জনগণের কাছে সচেতনতামূলক বার্তা পৌঁছে দেওয়ার জন্য তাদের আহ্বান জানিয়েছিলেন মোদি। সে কাজের অংশ হিসেবেই হয়তো সানিয়ার এই আহ্বান।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)