করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী আইসিইউতে

০৭ এপ্রিল ২০২০ | আপডেট: ০৭ এপ্রিল ২০২০

অনলাইন ডেস্ক

নভেল করোনাইভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অবস্থার অবনতি হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করার পর এখন আইসিইউতে নেওয়া হয়েছে। 

বাংলাদেশ সময় সোমবার গভীর রাতে ব্রিটিশ সরকারের পক্ষ থেকে একথা জানানো হয়। 

প্রধানমন্ত্রীর বাসভবন ডাউনিং স্ট্রিটের বিবৃতিতে বলা হয়, বরিস জনসনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তার চিকিৎসকদের পরামর্শে ব্রিটেনের একটি হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। তিনি সচেতন রয়েছেন। তবে তার ভেন্টিলেটরের প্রয়োজন দেখা দিলে তা দেওয়ার জন্যই তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। খবর সিএনবিসি, গার্ডিয়ান ও সিএনএনের

বরিস জনসনকে হাসপাতালে ভর্তি করা হলেও ব্রিটিশ সরকার প্রধান হিসেবে তিনি এখনও দায়িত্বে আছেন বলে ডাউনিং স্ট্রিট থেকে বলা হয়।

উল্লেখ্য, গত ২৭ মার্চ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের শরীরে প্রাণঘাতী করোনা ভাইরাস ধরা পড়ে। তখন থেকেই তিনি আইসোলেশনে ছিলেন। কিন্তু ১০ দিন পার হওয়ার পরও শরীরে জ্বর থাকায় পরীক্ষার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)