পঞ্চগড়ে জ্বর,সর্দি ও গলাব্যথা নিয়ে কিশোরের মৃত্যু

প্রকাশ: ২০ এপ্রিল ২০ । ১৪:০৬

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের বোদায় জ্বর, সর্দি ও গলাব্যথা নিয়ে হাবিবুর রহমান রাজিব (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। রোববার রাতে সে মারা যায়। তার বাড়ি উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের গাইঘাটা গ্রামে। সে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল।
স্বাস্থ্য বিভাগ ও স্থানীয়রা জানায়, কয়েক দিন ধরে হাবিবুর জ্বর ,সর্দি ও গলাব্যথায় ভুগছিল। রোববার বিকেলে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে রাতেই তার মৃত্যু হয়। হাবিবুরের পরিবারের দাবি, জন্ডিসের কারণে ওই কিশোরের মৃত্যু হয়েছে।
এদিকে স্থানীয় ইউপি সদস্য অখিল চন্দ্র বর্মন জানান, তিন মাস আগে হাবিবুরের বড় ভাই মালদ্বীপ থেকে বাড়িতে আসেন। সম্প্রতি তার আরেক ভাই ঢাকা থেকে বাড়ি ফিরেছেন। তাদের মাধ্যমে ছেলেটি সংক্রমিত হতে পারে স্থানীয়রা ধারণা করছেন।
বোদা উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলী বলেন, করোনা সন্দেহে বিশেষ ব্যবস্থায় বিকেলে ওই কিশোরের মরদেহ দাফনের ব্যবস্থা নেওয়া হচ্ছে। করোনা পরীক্ষার জন্য মৃতের শরীরের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। এছাড়া মৃতের বাড়িটিও লক ডাউন করা হয়েছে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com