আমির খানকে 'খুনি' বানিয়ে দিলো পাকিস্তান!

প্রকাশ: ২০ এপ্রিল ২০ । ১৭:৩২ | আপডেট: ২০ এপ্রিল ২০ । ১৭:৪৭

বিনোদন ডেস্ক

আমির খান

কোনো সিনেমার ট্রেলরে নয়, বাস্তবেই বলিউড অভিনেতা আমির খানকে খুনি হিসেবে দেখানো হয়েছে টেলিভিশন সংবাদে। তবে ভারতে নয়, ঘটনাটি ঘটেছে পাকিস্তানে। সেখানকার একটি টিভি চ্যানেলে খুনের এক অভিযুক্তের ছবির বদলে বলিউড তারকা আমির খানের ছবি বসিয়ে খবর সম্প্রচার করা হয়েছে। এতে শুধু ভারত নয়, পাকিস্তানের দর্শকরাও অবাক হয়েছেন। 

নামের বিভ্রান্তির কারণে এমন ভুল হয়েছে বলে দাবি করেছে নিউজভিত্তিক ওই টিভি চ্যানেলটি। কারণ খুনি এমকিউএম নেতা আমির খান। গ্রাফিক্সটি যিনি বানিয়েছেন, তিনি গুগলে ছবি সার্চ করে অভিনেতা আমির খানের ছবি বসিয়ে দিয়েছেন। ভুল বুঝতে পেরে সেই ছবি তখনই সরিয়ে নেওয়া হয়েছে। তবে তার আগেই সোশ্যাল মিডিয়ায় খবরটি ভাইরাল হয়ে যায় এবং ট্র্রল হওয়া শুরু হয়। কিন্তু এত কিছু হয়ে যাওয়ার পরও এ বিষয়ে আমির খান আওয়াজ তোলেননি।

এর কারণ খুঁজতে গিয়ে জানা গেছে, আমির খান সহজেই বুঝে গেছেন যে, বিষয়টি ইচ্ছাকৃত নয়, ভুল করে হয়ে গেছে। তাই এ নিয়ে তিনি কোনো বাগ্‌বিতণ্ডায় যেতে চান না। বরং এখন বৈশ্বিক মহামারি নিয়েই মাথা ঘামাচ্ছেন তিনি।

চ্যানেলের সেই ছবির স্ক্রিনশট নিয়ে ট্যুইটারে তা শেয়ার করেন সাংবাদিক নায়লা ইনায়ত। খবরের বিষয় ছিল, ১৭ বছর পর খুনের অভিযোগ থেকে অব্যাহতি পেলেন এমকিউএম নেতা আমির খান। খবরের সঙ্গে অভিনেতা আমিরের ছবি দেখে অত্যন্ত ক্ষুব্ধ হন ওই সাংবাদিক।


 


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com