ঘুষের টাকা ফেরত দিল পুলিশ

প্রকাশ: ২০ এপ্রিল ২০ । ২১:১৯

নিজস্ব প্রতিবেদক, ফেনী

ফেনী শহরের চাঁড়িপুরে বৃদ্ধকে জিম্মি ও ভয়ভীতি দেখিয়ে নেওয়া ঘুষের টাকা ফেরত দিয়েছে পুলিশ। গত রোববার রাতে ফেনীর পুলিশ সুপারের নির্দেশে এ টাকা ফেরত দেওয়া হয়। এ ঘটনায় এএসআই আলমগীর হোসেন নামের এক পুলিশ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, রোববার সকালে চাঁড়িপুরের মাজারিয়া মসজিদ সংলগ্ন এলাকার বৃদ্ধ আহাদ মিয়া দু'জন শ্রমিক দিয়ে বাড়ির আঙিনা পরিষ্কার করাচ্ছিলেন। এ সময় ফেনী সদর থানার টহলরত এএসআই আলমগীর বৃদ্ধকে বর্তমান পরিস্থিতিতে শ্রমিক দিয়ে কাজ করানো অপরাধ বলে শাসাতে থাকেন। একপর্যায়ে থানায় নিয়ে যাওয়ার ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা ঘুষ দাবি করেন। আহাদ মিয়া তাৎক্ষণিকভাবে ২০ হাজার টাকা দিয়ে সুরাহা করেন। সন্ধ্যায় পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীকে ঘটনাটি অবহিত করা হয়।

সূত্র জানায়, বিষয়টি যাচাই-বাছাই করে সমাধানের জন্য মডেল থানার ওসিকে নির্দেশ দেন পুলিশ সুপার। ঘটনার সত্যতা পেয়ে রাতেই ওই বৃদ্ধকে থানায় ডেকে আনা হয় এবং টাকা ফেরত দেওয়া হয়। আহাদ মিয়া সোমবার জানান, রোববার রাতে ওসির উপস্থিতিতে তার টাকা ফেরত দেওয়া হয়। ফেনী থানার ওসি আলমগীর হোসেন জানান, অভিযুক্ত এএসআইকে প্রথমে ক্লোজড এবং পরে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com