গরিবের চাল ও আটাসহ চেয়ারম্যান আটক

প্রকাশ: ২০ এপ্রিল ২০ । ২১:৩৮

দিনাজপুর প্রতিনিধি

আটক চেয়ারম্যান মো. মোমিনুল ইসলাম -সমকাল

দিনাজপুর সদর উপজেলায় সরকারি ৬৪ বস্তা চাল ও ৪৮ বস্তা আটাসহ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে আটক করা হয়েছে। সোমবার উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের গাবুড়া বাজারে ওই চেয়ারম্যানের গুদামে অভিযান চালানো হয়। এ সময় শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোমিনুল ইসলামকে আটক করে ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছে। 

দিনাজপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুজন সরকার, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন, ওসি (তদন্ত) বজলুর রশিদ ও ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল এই অভিযানে নেতৃত্ব দেন। 

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুজন সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী ও ডিবি পুলিশ চেয়ারম্যান মোমিনুলের গুদামে অভিযান চালায়। অভিযানকালে ৩০ কেজি ওজনের ৬৪ বস্তা চাল ও ৫০ কেজি ওজনের ৪৮ বস্তা আটা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান মোমিনুল ইসলাম পুলিশকে জানান, ৪ জন ডিলারের ওএমএস’র চাল ও আটা এগুলো। সরকার ওএমএসর চাল ও আটা বিক্রি বন্ধ রাখতে বলায় সেগুলো গুদামে রাখা হয়েছে।

আটক চেয়ারম্যান মোমিনুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে বলেও তিনি জানান।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com