পুবাইলে র‌্যাবের সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ীর’ মৃত্যু

প্রকাশ: ২৭ এপ্রিল ২০ । ১০:০৭

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুর মহানগরের পুবাইলে র‌্যাব-১ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রবিউল ইসলাম ওরফে রবু (৩২) নামের এক ব্যক্তি মারা গেছে।  র‌্যাবের দাবি, নিহত রবিউল এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার নামে একাধিক হত্যা ও মাদক মামলা রয়েছে। 

সোমবার রাত ১ টায় পুবাইলের সাতপোয়া এলাকয় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত রবিউল গাজীপুর জেলার টঙ্গীর মানিক মিয়ার ছেলে। 

র‌্যাব-১ এর সহকারি পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, পুবাইল এলাকায় মাদকদ্রব্য বেচা-কেনার পরিকল্পনা চলছে এমন গোপন সংবাদের ভিতিত্বে জানতে পেরে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম ও তার দলের লোকজন গুলি ছোঁড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে তারা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রবিউল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শুটার গান, গুলি  ও বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com