রামগতিতে করোনা উপসর্গে মারা যাওয়া তরুণের ৩ ভাই-বোন আক্রান্ত

প্রকাশ: ২৭ এপ্রিল ২০ । ১১:৪১

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগতিতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়া এক তরুণের নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসলেও পরিবারের তিন সদস্যের করোনা পজেটিভ এসেছে। 

রোববার রাতে বাংলাদেশ ট্রপিক্যাল ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) হাসপাতালে নমুনা পরীক্ষার পর তাদের শরীরে করোনা শনাক্ত হয়। 

সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কামনাশিস মজুমদার এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, উপজেলার চররমিজ ইউনিয়নের চরআফজল এলাকার এক তরুণ সম্প্রতি ঢাকা থেকে বাড়িতে আসেন। শ্বাসকষ্ট ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ১৯ এপ্রিল তিনি মারা গেলে স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে। পাশাপাশি দুই ভাই ও এক বোনের নমুনাও সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বিআইটিআইডির পরীক্ষায় ওই তরুণের শরীরে করোনা নেগেটিভ আসলেও দুই ভাই ও এক বোনোর পজেটিভ আসে।

তিনি বলেন, ধারণা করা যাচ্ছে, ওই তরুণ করোনায় আক্রান্ত ছিলেন। রাজীবের সংস্পর্শে এসেই তার দুই ভাই ও এক বোন করোনায় আক্রান্ত হয়েছেন। নমুনা সংগ্রহে দেরি হওয়ায় ওই তরুণের নমুনার রেজাল্ট নেগেটিভ এসেছে বলে মনে হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর রহিম জানান, নতুন করে এ তিন করোনা রোগী শনাক্ত হওয়ায় রামগতিতে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে চারজনে। এর আগে নারায়ণগঞ্জ ফেরত উপজেলার চর আলেকজান্ডার এলাকার এক বৃদ্ধের শরীরে করোনা ধরা পড়ে।    

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com