প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ হাজার টাকা দিলেন মুচি

প্রকাশ: ২৭ এপ্রিল ২০ । ১৯:৪৫ | আপডেট: ২৭ এপ্রিল ২০ । ১৯:৫২

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

ইউএনওর হাতে নিজের জমানো টাকা তুলে দিচ্ছেন মিলন -সমকাল

প্রাণঘাতি করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এবার ২০ হাজার টাকা দিলেন রংপুরের মিঠাপুকুর উপজেলার মুচি মিলন রবিদাস। সোমবার তিনি দীর্ঘদিনের জমানো ২০ হাজার টাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভুঁইয়ার কাছে হস্তান্তর করেন। 

মিলন রবিদাস উপজেলা পরিষদ তোরণ চত্ত্বরে অবস্থিত উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনের ফুটপাতে জুতা মেরামত ও পালিশের কাজ করেন। তিনি উপজেলার লতিবপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত মতিলাল রবিদাসের ছেলে।

মিলন বলেন, ‘দীর্ঘদিন থেকে আশা করছিলাম, কোন দুর্যোগের সময় প্রধানমন্ত্রীর তহবিলে টাকা দেব। এ জন্য ৫ বছর থেকে প্রতিদিন ১০/২০ টাকা করে বাড়িতে জমা করতাম। আজ এ আশা পূরণ হওয়ায় নিজেকে ধন্য মনে করছি।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন ভূইয়া বলেন, অনেক ধনীও যখন অন্যের সম্পদ লুট করতে চায়, তখন মিলন রবিদাসের মতো একজন অসহায় মানুষ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা দিয়ে নজির সৃষ্টি করলেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com