চট্টগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট যুবককে হাসপাতালে নিয়ে গেলেন ম্যাজিস্ট্রেট

প্রকাশ: ২৭ এপ্রিল ২০ । ২৩:১১

চট্টগ্রাম ব্যুরো

ফাইল ছবি

চট্টগ্রাম নগরের কালামিয়া বাজার এলাকায় সড়ক পার হতে গিয়ে মো. আজিজ নামে গুরুতর আহত এক পথচারীকে হাসপাতালে পৌঁছে দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন।

সোমবার বিকেলে পটিয়া থেকে আসা দ্রুত গতির একটি বেপরোয়া বালুর ট্রাকের চাকায় পিষ্ট হন আজিজ। ট্রাকের চাকার নিচে থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আহত আজিজকে নিয়ে যান ম্যাজিস্ট্রেট।

ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন বলেন, বাকলিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান শেষে ফেরার সময় সড়কে বালুর ট্রাকের নিচে এক ব্যক্তিকে আটকে থাকতে দেখি। আঘাতে তার মাথা এবং মুখ থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। পরে গাড়ি থামিয়ে দ্রুত তাকে উদ্ধার করে নিজের গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দিই। তিনি এখন হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডের ২০ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত আজিজ এখনও আশঙ্কামুক্ত নন। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে না আনলে বড় দুর্ঘটনা ঘটতে পারতো। আজিজ নগরের বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকার বাদশাহ মিয়া বাড়ির বাসিন্দা।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com