সীমিত পরিসরে খুলছে এপেক্সের শোরুম

০৯ মে ২০২০ | আপডেট: ১০ মে ২০২০

অনলাইন ডেস্ক

‘আপনার সুরক্ষাই প্রধান প্রতিশ্রুতি’- এই স্লোগান সামনে রেখে রোববার থেকে সীমিত পরিসরে সারা দেশে কিছু সংখ্যক নিজস্ব আউটলেট ও  ফ্রাঞ্চাইজি আউটলেট খোলার সিদ্ধান্ত নিয়েছে এপেক্স। কোম্পানির হেড অব মার্কেটিং সাগ্নিক গুহ একথা জনিয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর প্রেরিত স্বাস্থ্যবিধি মেনেই নেওয়া হয়েছে আউটলেট পরিষ্কারের প্রয়োজনীয় ব্যবস্থা। তার মধ্যে আছে দোকানের সব জায়গায় জীবাণুনাশক ছিটিয়ে জীবাণুমুক্ত করা, বিক্রয় কর্মীদের শারীরিক পরীক্ষা যেমন, তাপমাত্রা, কাশি ইত্যাদি পর্যবেক্ষণ করা, স্টোরে প্রবেশের পূর্বে অবশ্যই সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে ভালোভাবে হাত পরিষ্কার করা, বিক্রয় কর্মীদের সবসময় ফেস মাস্ক এবং গ্লাভস পরিধান বাধ্যতামূলক করা ইত্যাদি। এছাড়া তিন ফুট দূরত্বে অবস্থানের জন্য ক্রেতাগণকে উৎসাহিত করা হবে।

এপেক্স কর্তৃপক্ষ বিশ্বাস করে যে, সবাই মিলে একসাথে জনস্বাস্থ্য নিয়মাবলি মেনে চললে এই  মহামারি করোনাভাইরাসকে প্রতিহত করা সম্ভব। সংবাদ বিজ্ঞপ্তি 



© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)