'প্রস্থানম' খ্যাত অভিনেতা সত্যজিৎ দুবের মা করোনায় আক্রান্ত

১৭ মে ২০২০

বিনোদন ডেস্ক

মায়ের সঙ্গে অভিনেতা

বলিউডে আবারও করোনার থাবা। এবার করোনায় আক্রান্ত হলেন 'প্রস্থানম' খ্যাত অভিনেতা সত্যজিৎ দুবের মা।

তার মায়ের করোনা আক্রান্ত হওয়ার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেন তিনি নিজেই। খবর জিনিউজের

নিজের ইনস্টগ্রামে সত্যজিৎ দুবে লেখেন, 'বেশ কয়েকদিন ধরে আমার মা ও বোনের জন্য সময়টা এক্কেবারেই ভালো যাচ্ছে না। আমার মা ভালো নেই। বেশ কয়েকদিন ধরে আমার মায়ের মাইগ্রেনের ব্য়াথা হচ্ছিল, আর জ্বর ছিল। করোনা পরীক্ষা করানোর পর পজিটিভ আসে। উনি এখন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে আইসোলেশনে রয়েছেন।

আমি নিশ্চিত, উনি সুস্থ হয়ে আবারও ফিরে আসবেন। আমার বোনও বাড়িতেই একটা ঘরে আইসোলেশনে রয়েছে। যদিও এখনও পর্যন্ত ওর শরীরে কোনও লক্ষণ দেখা যায় নি। আমি আমার বন্ধু ও শুভাকাঙ্খী, আমার প্রতিবেশী এবং বিএমসির কর্মী, চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাতে চাইবো। সকলেই এই সময় একে অপরের পাশে রয়েছেন।’

অপর এক ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘তিনি তার মায়ের সঙ্গে ফোন ও ভিডিও কলে যোগাযোগ রেখে চলেছেন। পাশাপাশি একটি প্রশ্ন উত্তর পর্বের মাধ্যমে তার মায়ের কী কী লক্ষণ ছিল, কীভাবে কী পদক্ষেপ নেওয়া হয়েছে সব জবাবই দিয়েছেন অভিনেতা।

২০১১ সালে 'অলওয়েজ কভি কভি' ছবির মাধ্যমে বলিউডে পথচলা শুর হয় সত্যজিৎ দুবের। পরে 'বাঙ্কি কি ক্রেজি বারাত', 'কেরি অন কুটন' সহ বেশকিছু ছবিতে অভিনয় করেন সত্যজিৎ। সর্বশেষ সঞ্জয় দত্ত, আলি ফজল, মণীষা কৈরালার সঙ্গে 'প্রস্থানম' ছবিতে দেখা গেছে তাকে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)