ফুলবাড়িয়ায় করোনায় বাবার মৃত্যু, ছেলেও আক্রান্ত

২২ মে ২০২০

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার নাওগাঁও ইউনিয়নের কাউয়ালাড়া গ্রামে করোনাভাইরাস আক্রান্ত হয়ে ৬৫ বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন। শুক্রবার দুপুরে ময়মনসিংহ এস কে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফুলবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ছিদ্দিক এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ওই ব্যক্তি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। ঢাকা ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত হন তিনি। বৃহস্পতিবার তার ছেলেন নমুনা পরীক্ষার রিপোর্টও কোভিড-১৯ পজিটিভ আসে।

মৃত ব্যক্তির ছেলে জানান, প্রায় এক মাস আগে ক্যান্সারের চিকিৎসারত অবস্থায় তার বাবার নমুনা পরীক্ষা করা হলে করোনা পজেটিভ আসে। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আগে করোনার চিকিৎসা করাতে বললে  ময়মনসিংহ এসকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (শুক্রবার) দুপুরে তার মৃত্যু হয়।

ফুলবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ছিদ্দিক বলেন, 'বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম অনুযায়ী মৃত ব্যক্তির জানাজা ও দাফন সম্পন্ন করা হবে।'

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)