শাহজাদপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত, আহত ৫

প্রকাশ: ২৪ মে ২০ । ১২:২৩

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নাজিম উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৫ জন আহত হয়েছেন। রোববার ভোরে উপজেলার কাংলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাজিম উদ্দিন একই এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, গত ২ রমজান থেকে তুচ্ছ ঘটনা নিয়ে কাংলাকান্দি গ্রামের নজরুল ইসলাম মাষ্টার গ্রুপের সাথে রউফ গ্রুপের দ্বন্দ্ব চলছিল। এর আগে দুই গ্রুপের মধ্যে কয়েক দফা হাতাহাতির ঘটনাও ঘটেছে। রোববার ভোরে নজরুল ইসলাম গ্রুপের সমর্থক নাজিম উদ্দিন জমি দেখতে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে মারধর করে। এতে নাজিম উদ্দিনসহ ৬ জন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিরাজগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন সেখানকার চিকিৎসক। পরে সিরাজগঞ্জ নেওয়ার পথে তিনি মারা যান। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কন্দ্রে করে কাংলাকান্দি গ্রামে অনেকদিন ধরেই নজরুল ইসলাম মাষ্টার গ্রুপের সাথে রউফ গ্রুপের দ্বন্দ্ব চলে আসছে । এর আগেও এই দুই গ্রুপের মধ্যে একাধিকবার মারামারির ঘটনা ঘটেছে। এ নিয়ে থানায় মামলাও রয়েছে। তিনি আরো জানান, সকালে মৃতদেহ থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের পর ঘটনা তদন্ত শেষে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। পুলিশের ওই কর্মকর্তা বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে নুরুজ্জামান ও দুলাল নামের দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে । এ ব্যাপারে মামলার প্রস্ততি চলছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com