তৃতীয় বিয়ের পিঁড়িতে কমল হাসান?

২৭ মে ২০২০

বিনোদন ডেস্ক

পূজা কুমারের সাথে কমল হাসান- ফাইল ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেতা কমল হাসান। তামিল ছবিতে অভিনয়ের পাশাপাশি ১৯৭৭ সালে ‘আয়না’ ছবির মাধ্যমে কমল হাসান পা রাখেন বলিউডে। এ পর্যন্ত তিনি তামিল, হিন্দি, বাংলা, তেলেগু, কানাড়া ও মালয়ালাম ভাষায় প্রায় ২০০ ছবিতে অভিনয় করেছেন।

তবে অভিনয়ে সাফল্য পেলেও ব্যাক্তিগত জীবনে বিতর্কও কম নেই কমল হাসানের। প্র্রথম স্ত্রী বাণী গণপতি এবং দ্বিতীয় স্ত্রী সারিকার সঙ্গে বিচ্ছেদের পর ফের এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি বলে বলিউডে জোর গুঞ্জন চলছে। ওই অভিনেত্রীর নাম পূজা কুমার।

জিনিউজের প্রতিবেদন বলছে, বিশ্বরূপম অভিনেত্রী পূজা কুমারের সঙ্গে ডেট করছেন কমল হাসান। শুটিংয়ের পাশাপাশি বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে কমল হাসান এবং পূজা কুমারকে। এমনকী, কমল হাসানের বাড়ির পার্টিতেও পূজা কুমারকে দেখা যায়। অন্তর্জালে তাদের ছবি ছড়াতেই জোর শোরগোল শুরু হয়। পরপর দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদর পর এবার কি ফের নতুন করে সম্পর্কে জড়ালেন দক্ষিণের এই সুপারস্টার! তা নিয়ে শুরু হয়েছে জোর শোরগোল।

বিশ্বরূপমের পাশাপাশি উত্তমা ভিলেন-সহ বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে কমল হাসান এবং পূজা কুমারকে। ফলে শুটিং সেটেই তাদের সম্পর্কের সূত্রপাত বলে মনে করছেন অনেকে।

এতে করে ভক্তদের মনে প্রশ্ন তবে কি তৃতীয় বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ৬৫ বছর বয়সী এই অভিনেতা।

শুধু অভিনয়ই নয়, তিনি একাধারে নির্মাতা, প্রযোজক, সংগীতশিল্পী, কোরিওগ্রাফার, চিত্রনাট্যকার ও গীতিকার হিসেবেও নিজেকে প্রমাণ করেছেন।


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)