দেবীদ্বারে আরও ১১ করোনা রোগী শনাক্ত

২৮ মে ২০২০

দেবীদ্বার (কুমিল্লা) সংবাদদাতা

কুমিল্লার দেবীদ্বার উপজেলায় নতুন করে এক পরিবারের তিনজন মোট ১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। কুমিল্লা মেডিকেল কলেজে স্থাপিত আরটিপিসিআর ল্যাব থেকে বুধবার দুপুরে পাঠানো ৬৩টি নমুনা পরীক্ষার ফলে ওই ১১ জনের পজেটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর সমকালকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নতুন শনাক্ত ১১ জনের মধ্যে দেবীদ্বার চেয়ারম্যান বাড়ি সংলগ্ন একই পরিবারের ৩ জন, পৈরাংকুল গ্রামে স্বামী-স্ত্রী ২ জন, বানিয়াপাড়ায় ১ জন, দেবীদ্বার মাদ্রাসাপাড়ায় ১ জন, দেবীদ্বার কাজীবাড়িতে ১ জন, ভিংলাবাড়ি ১ জন, ইউসুফপুর ১ জন এবং রাধানগরে ১ জন।

এদিকে পর পর দুইবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় বুধবার আরও ৪ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। তারা হলেন- নিউ মার্কেট পানবাজার এলাকার অর্চনা দে, অনিক চন্দ্র দে ও সুজন দাস এবং দেবীদ্বার থানার তানভীর পাটোয়ারী।

ডা. আহাম্মদ কবীর জানান, এখন পর্যন্ত দেবীদ্বার উপজেলায় মোট ১৩৯ জন করোনা রোগী শনাক্ত হলো। এদের মধ্যে মৃত্যু হয়েছে ১০ জনের এবং সুস্থ হয়ে উঠেছে ২৫ জন। বাকিদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি আছে ৩ জন, ঢাকায় ৩ জন, কুমিল্লা সিএমএইচে ১ জন এবং বাড়িতে হোম আইসোলেশনে আছে ৯৭ জন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)