‘জিহাদি দাড়ির এই ছেলে রিয়ালে খেলার যোগ্য না’

২৮ মে ২০২০

অনলাইন ডেস্ক

ছবি: মার্কা

রিয়াল মাদ্রিদের স্প্যানিশ ফরোয়ার্ড ইসকোকে নিয়ে বর্ণ বিদ্বেষি মন্তব্য করেছেন এক সাংবাদিক। জিদানের দলের অন্যতম সদস্য ইসকো রিয়ালের খেলার যোগ্য না বলে উল্লেখ করেছেন। সঙ্গে তার দাড়ি নিয়ে কটাক্ষ করে বর্ণবাদ উস্কে দিয়েছেন।

আর্তুরো ভিলা নামের এক ব্যক্তি ইসকোর ছবি দিয়ে মন্তব্য করেছেন, আবার বার্নাব্যুত নামলে নিশ্চয় তুমি রঙিন কিছু করবে। তার ওই মন্তবের পাল্টা দিয়ে উতসিয়া নামের ওই সাংবাদিক বিদ্বেষপূর্ণ মন্তব্য করেছেন।

তিনি টুইটে খেলেন, ‘ফ্লোরেন্তিনো পেরেজের দয়ায় ইসকো টাকার পাহাড় গড়ে ফেলেছে। যেকোন ক্লাবে তাকে ছেড়ে দিলে রিয়ালের অন্তত কিছু টাকা বাঁচবে।’

এরপর তিনি বলেন, ‘পেরেজ তোমার বন্ধু গার্সিয়া এই  খর্বকায় ছেলেটাকে আর কতদিন আঁচ থেকে বাঁচিয়ে চলবে। সাহস থাকলে তাকে দলবদলের বাজারে তোলো। এই ছোট এবং বিশ্রী জিহাদী দাড়ির ছেলেটা রিয়ালে খেলার যোগ্যতা রাখে না।’

ইসকো ২০১৩ মৌসুম থেকে রিয়াল মাদ্রিদের হয়ে খেলছেন। দলের শুরুর একাদশে তিনি কমই খেলেছেন। তবে রিয়ালের বেঞ্চের সেরা শক্তিই তাকে বলতে হবে। মিডফিল্ডার ও উইঙ্গার হিসেবে খেলতে পারেন।

রিয়ালের হয়ে ২০০ ম্যাচ খেলে ৩৬ গোল করেছেন তিনি। জিদানের তাকে নিয়ে আলাদা পরিকল্পনা আছে। সেজন্য গেল দুই মৌসুমে কিছু ক্লাব তার প্রতি আগ্রহ দেখালেও ইসকোকে ছাড়েনি রিয়াল।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)