বগুড়ায় আম কুড়াতে গিয়ে ডোবায় পড়ে দুই শিশুর মৃত্যু

০৫ জুন ২০২০ | আপডেট: ০৫ জুন ২০২০

বগুড়া ব্যুরো

বগুড়ার শিবগঞ্জে আম কুড়াতে গিয়ে সেপটিক ট্যাঙ্কের জন্য খুঁড়ে রাখা ডোবা সৃদশ গর্তে জমে থাকা পানিতে পড়ে আজিম (৩) ও সুফিয়ান (৩) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার ময়দানহাটা ইউনিয়নের চান্দুইর গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত আজিম চান্দুইর গ্রামের আরিফুলের ছেলে আর সুফিয়ানের বাবার নাম শরিফুল ইসলাম।

ময়দানহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যা এস এম রূপম জানান, চান্দুইর গ্রামের সোলায়মান নামে এক ব্যক্তি টয়লেটের সেপটিক ট্যাঙ্ক নির্মাণের জন্য বাড়ির পেছনে বড় আকারের গর্ত খোঁড়েন। সময়ের ব্যবধানে সেটির আকার বড় হয়ে ডোবার মত হয়ে গেছে। সেখানে আগে থেকেই বৃষ্টির পানি জমে ছিল।

ময়দানহাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম রূপম জানান, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে আবারও বৃষ্টি হলে সেটি পানিতে ভরে যায়। বিকেল ৫টার কিছু পরে প্রতিবেশী আরিফুল তার চাচাতো ভাই শরিফুলের দুই ছেলে যথাক্রমে আজিম ও সুফিয়ান আম কুড়ানোর জন্য ওদিকে যায়। এক পর্যায়ে সবার অজান্তে তার পানিতে পরিপূর্ণ ডোবার মত দেখতে গর্তের ভেতর পড়ে যায়।

এদিকে দীর্ঘক্ষণেও ওই দুই শিশু বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে সন্ধ্যার কিছু আগে ৬টার দিকে ডোবা সদৃশ ওই গর্তের পানিতে আজিম ও সুফিয়ান নামে দুই শিশুর লাশ ভেসে থাকতে দেখা যায়। তিনি বলেন, ‘দুই শিশুর মৃত্যুটি হৃদয় বিদারক ঘটনা। আমরা সবাই শোকাহত।’

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)