রাজবাড়ীতে মোবাইলে ডেকে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশ: ০৩ জুলাই ২০ । ১৭:৩৮

রাজবাড়ী প্রতিনিধি

প্রতীকী ছবি

মোবাইল ফোনে ডেকে নিয়ে তুহিন শেখ নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ১০টার দিকে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের লক্ষীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। তুহিন একই গ্রামের বোলতা এলাকার আবুল শেখের ছেলে। নিহত তুহিন পেশায় একজন কাঠমিস্ত্রী ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাতের খাবার খেয়ে বাড়িতেই অবস্থান করছিলেন তুহিন। রাত ১০টার দিকে তার মোবাইলে একটি কল পেয়ে তিনি বাড়ি থেকে বাইরে যান। এর কিছুক্ষণ পর তার আর্তচিৎকার শুনে পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন দৌড়ে বাড়ি থেকে একশ’ গজ দূরে স্কুলের মাঠে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। আশঙ্কাজনক অবস্থায় তাৎক্ষণিক তুহিনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার গলাসহ বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, ঘটনাস্থল থেকে তুহিনের মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে। তবে হত্যায় ব্যবহৃত অস্ত্রটি পাওয়া যায়নি। তুহিনের লাশ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এখনও পর্যন্ত হত্যার কোনো সূত্র পাওয়া যায়নি। তবে দু’একটি এঙ্গেল থেকে পুলিশ তদন্ত শুরু করেছে। পুলিশ হত্যারহস্য উদ্ঘাটন ও হত্যাকারীদেও গ্রেপ্তারে কাজ করছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতিও চলছে। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com