দেশে ফিরলেন ভিয়েতনামে আটকে পড়া ১১ বাংলাদেশি

প্রকাশ: ০৩ জুলাই ২০ । ২১:১০

অনলাইন ডেস্ক

ফাইল ছবি

ভিয়েতনামে আটকে পড়া ১১ বাংলাদেশি দেশে ফিরেছেন।

শুক্রবার ‘ভিয়েত জেট এয়ারলাইন্সের’ একটি বিশেষ ফ্লাইটে তারা দেশে ফেরেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। খবর বাসসের

বৈশ্বিক করোনা (কোভিড-১৯) মহামারির কারণে এসব বাংলাদেশি ভিয়েতনামে আটকে পড়েছিলেন। এদের মধ্যে ২ জন ভিয়েতনামে কর্মরত ছিলেন এবং বাকি ৯ জন ভিয়েতনামে মিথ্যা চাকরির প্রতারণার শিকার।

 ভিয়েতনামে বাংলাদেশ দূতাবাসের তৃতীয় সচিব মো. আলী মহসীন রেজার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বাংলাদেশ থেকে ভিয়েতনাম নাগরিকদের ফিরিয়ে আনার জন্য ভিয়েতনাম পররাষ্ট্র মন্ত্রণালয় এবং ঢাকাস্থ ভিয়েতনাম দূতাবাস এই বিশেষ বিমানটির আয়োজন করে। বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় এবং ভিয়েতনামে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের অনুরোধে ভিয়েতনাম সরকার এ বিমানে আটকে পড়া বাংলাদেশিদের নিজ দেশে ফিরিয়ে নিতে সম্মত হয়।

হ্যানয়ে’তে বাংলাদেশের রাষ্ট্রদূত সামিনা নাজ ও দূতাবাসের কর্মকর্তাবৃন্দ প্রত্যাবাসন সংক্রান্ত সার্বিক সহযোগিতার পাশাপাশি সেখানকার বিমানবন্দরে উপস্থিত থেকে বাংলাদেশিদের বিদায় জানিয়েছেন।



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com