কারা যেনো ছড়িয়ে দিলো এন্ড্রু কিশোর আর নেই!

প্রকাশ: ০৫ জুলাই ২০ । ১৬:৩৬ | আপডেট: ০৫ জুলাই ২০ । ১৭:০৮

বিনোদন প্রতিবেদক

হঠাৎ করেই মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে প্লেব্যাক সম্রাট কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই সংগীত শিল্পীর মৃত্যুর খবর দ্রুত অনেকেই  শেয়ার করে যাচাই না করেই।

বিষয়টি নিয়ে কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ বলেন, `এন্ড্রু কিশোর এখনও তো আমাদের মাঝে আছেন। কারা ফেসবুকে এগুলো ছড়াচ্ছে কেনো ছড়াচ্ছে বুঝতে পারছিনা। হতে পারে তাদের জানার ভুল। তবে এন্ড্রু কিশোরের অবস্থা খুব একটা ভালো নয়। বলা যায় আশঙ্কাজনক অবস্থাতেই রয়েছেন। তার বোনের ক্লিনিকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে। এই অবস্থায় দয়া করে কেউ মিথ্যা তথ্য ছড়িয়ে বিভ্রান্ত করবেন না।’

প্রসঙ্গত, ২০১৯ সালে এন্ড্রু কিশোরের ক্যান্সার ধরা পড়ে। পরে ক্যামোথেরাপি দেয়া শুরু হয়। জনপ্রিয় এই শিল্পীর চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা করেন।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের দীর্ঘ ৯ মাস চিকিৎসা শেষে দেশে ফেরেন তিনি। গত ১১ জুন রাত ২টা ৩০ মিনিটে সিঙ্গাপুর থেকে দেশে আসেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com