সিঁথির অতিথি দুই বাংলার সংগীত তারকারা

১৭ জুলাই ২০২০ | আপডেট: ১৭ জুলাই ২০২০

বিনোদন প্রতিবেদক

কণ্ঠশিল্পী থেকে টিভি অনুষ্ঠান উপস্থাপক নতুন কিছু নয়। অতীতেও দেখা গেছে এমনটি। চলমান এখনও। এই প্রক্রিয়ায় এবার হাটছেন কণ্ঠশিল্পী সিঁথি সাহা। করোনাকালের এই সময়ে দুই বাংলার সংগীতাঙ্গনের তারকাদের অতিথি করে  সিঁথি হাজির হচ্ছেন টিভি সেটের সামনে। 

অনুষ্ঠানের নাম ‌‘সিঁথির অতিথি’। তবে কোন স্টুডিওতে ধারণ করা হচ্ছেনা এটি। অতিথিরা নিজ বাড়িতেই থাকবেন, সিঁথিও থাকবেন তার বাড়িতে। অনলাইনে অতিথি হয়ে উপস্থিত হবেন   সংগীতাঙ্গনের তারকারা। তাদের সঙ্গে আড্ডা দেবেন সিঁথি, অতিথিরা শোনাবেন গান। মাঝে মাঝে গাইবেন সিঁথিও।  অনুষ্ঠানটি শুরু হবে বাপ্পা মজুমদারকে নিয়ে।  শনিবার থেকে মাছরাঙা টেলিভিশনে দেখা যাবে অনুষ্ঠানটি। সপ্তাহে এক দিন করে রাত ১১টায় দেখা যাবে ।

প্রথম পর্বে সিঁথির অতিথি হয়ে আসছেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। শুধু বাপ্পাই নন তার সঙ্গে  পেয়েছেন বিশেষ এক অতিথি।  নাম তার পরী।  বাপ্পা মজুমদারের একমাত্র কন্যা। বাবা-মেয়েই হচ্ছেন সিঁথির অতিথি। 

এ আয়োজনে আরও আসবেন ভারতের রাঘব চট্টোপাধ্যায়, শুভমিতা, ইন্দ্রদীপ দাসগুপ্ত, অরিন্দম চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ ঘোষাল। বাংলাদেশ থেকে অতিথি হবেন তাহসান খান, কনা, ইমরান মাহমুদুল, প্রীতম হাসান প্রমুখ।

নিজের পরিকল্পনায় অনুষ্ঠানটি নিজেই উপস্থাপক সিঁথি।  এ প্রসঙ্গে সিঁথি সাহা বলেন,  সিঁথি বলেন, ‘‌ আমি সংগীত শিল্পী। উপস্থাপনা তো করি শখে। তবে এই অনুষ্ঠানটির মাধ্যমে অনেক পাওয়া হবে আমার। কারণ এই অনুষ্ঠানটির মাধ্যমে আমি অনেক প্রিয় আর গুণী মানুষের সঙ্গে গল্প করার সুযোগ পাবো।  আমি প্রচুর মানুষের সঙ্গে গল্প করতে চাই। করোনায় টানা চার মাস ঘরবন্দি থেকে বড় অস্থির লাগছিল। এই শোটি সেই অস্থিরতা থেকে মুক্ত করবে আমায়। আশা করি দর্শকরাও পছন্দ করবেন।'


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)