আজীবন সম্মাননা পাচ্ছেন সৈয়দ আবদুল হাদী

২১ জুলাই ২০২০

বিনোদন প্রতিবেদক

দেশীয় সংগীতে বিশেষ অবদানের জন্য আজীবন সম্মাননা পাচ্ছেন বরেণ্য কণ্ঠশিল্পী সৈয়দ আবদুল হাদী। দেশের প্রধান জাতীয় দৈনিক, অনলাইন নিউজ পোর্টাল, টেলিভিশন মাধ্যমের সাংস্কৃতিক প্রতিবেদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি তাকে এই সম্মাননায় ভূষিত করতে যাচ্ছে। 

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২৫ জুলাই আনুষ্ঠানিকভাবে প্রদান করা হবে ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১৯। এদিন আজীবন সম্মাননা পুরস্কার গ্রহণে সম্মতি জানিয়েছেন সৈয়দ আবদুল হাদী। এটি ইউরো-সিজেএফবির ১৯তম আসর। প্রতিবছর জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হলেও বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে প্রথমবার অনলাইনে পুরস্কার প্রদানের সিদ্ধান্ত নিয়েছে ইউরো কোলা এবং সিজেএফবি। 

গত ১৮ বছরে ইউরো-সিজেএফবি আজীবন সম্মাননা পুরস্কার পেয়েছেন- রুনা লায়লা, গাজী মাজহারুল আনোয়ার, মুস্তাফা মনোয়ার, শাহনাজ রহমতউল্লাহ, সাবিনা ইয়াসমিন, আসাদুজ্জামান নূর, জিনাত আমান, আলম খান, আজম খান, আতিকুল হক চৌধুরী, হুমায়ূন আহমেদ, আলী যাকের, শবনম, কবরী সারোয়ার, সুচন্দা, সুবর্ণা মুস্তাফা এবং সর্বশেষ সমকাল সম্পাদক গোলাম সারওয়ার।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)