ঈদে টিভিতে মুক্তি পাচ্ছে ডিএ তায়েব-ববির নতুন ছবি

২৭ জুলাই ২০২০ | আপডেট: ২৭ জুলাই ২০২০

বিনোদন প্রতিবেদক

এটিএন বাংলায় ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে ইয়ামিন হক ববি অভিনীত 'আমার মা' ছবির। ঈদের পরদিন প্রচার হবে ছবিটি। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শাহরিয়ার নাজিম জয়। 

এতে অভিনয় প্রসঙ্গে ববি বলেন, "মধ্যবিত্তের জীবনের উত্থান-পতন আর পারিবারিক মমতার গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। এতে আমি 'টুনটুনি' চরিত্রে অভিনয় করেছি। অভিনয়ের জন্য যে ধরনের গল্পের অপেক্ষায় থাকি, 'আমার মা' তেমনই একটি গল্প। নির্মাণেও ছিল যত্নের ছাপ। সব মিলিয়ে ছবিটি দর্শকের মনে দাগ কাটবে বলে আমার ধারণা।"

ছবিতে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন আনোয়ারা। তার ছেলের চরিত্রে অভিনয় করেছেন ডিএ তায়েব। এসজি প্রোডাকশনের ব্যানারে নির্মিত ছবিতে আরও অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়, আনহা তামান্না, কল্যাণ কোরাইরা, সোহেল খান প্রমুখ।

করোনার কারণে শুটিং বন্ধ থাকলেও শিগগির অভিনয়ে ফিরছেন ববি। বর্তমানে তার হাতে রয়েছে পরিচালক ইফতেখার চৌধুরীর 'যুদ্ধ' ও সৈকত নাসিরের ছবি 'আকবর'। এ ছবি দুটিতে ববির বিপরীতে অভিনয় করছেন যথাক্রমে বাপ্পী চৌধুরী ও ইমন।


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)