বর্ষায় মন মেতে থাকুক আদর্শ কোমল চুলে

২৯ জুলাই ২০২০

অনলাইন ডেস্ক

বৃষ্টির রিমঝিম নাচনে বাংলা মায়ের প্রকৃতিতে বর্ষা এসে হাজির। ভ্যাপসা গরম থেকে ভিজে বরষা। ঋতুর এই পরিবর্তনের সাথে সাথে আমাদের ত্বকেও পরিবর্তন দেখা দেয়। প্রকৃতির স্যাঁতস্যাঁতে ভাবের প্রভাব পড়ে মাথার ত্বকেও। এসময় চুল তার স্বাভাবিক কোমলতা হারাতে শুরু করে। বছরের এই সময়টাতে অনেকেরই চুল একেবারেই প্রাণহীন হয়ে পড়ে। বর্ষা মৌসুমেও চুলের আদর্শ ধরে রাখতে প্রয়োজন বিশেষ যত্নের। সেইসাথে চুলের প্রসাধনী নির্বাচনেও বিশেষ সতর্কতা অবলম্বন করা উচিত।

মন নাচানো বর্ষায় চুলের কোমলতা ধরে রাখতে প্রয়োজন যত্ন। সৌন্দর্য চর্চায় প্রাকৃতিক উপাদানের ব্যবহারের কোনো বিকল্প নেই। চুলকে প্রাকৃতিকভাবেই কোমল করার ক্ষেত্রে একেবারে সেরা উপাদান বলা হয়ে থাকে অ্যালোভেরাকে। অ্যালোভেরা যুক্ত তেলের নিয়মিত ব্যবহারে চুল হয়ে উঠে কোমল এবং নজরকাড়া।

বর্তমান বাজারে প্যারাস্যুট অ্যাডভান্সড অ্যালোভেরা হেয়ার অয়েলের মতো তেল পাওয়া যাচ্ছে, যাতে আদর্শ কোমল চুলের জন্য নারিকেল তেলের পুষ্টি আর অ্যালোভেরার কোমলতা দুটোর সফল সমন্বয় করা হয়েছে।

নারিকেল ও অ্যালোভেরার গুণের সমন্বয়ে তৈরি তেলের নিয়মিত ব্যবহারে একই সাথে চুলের সঠিক পরিচর্যা আর প্রিয়জনের মন ভোলানো চুলের অধিকারী হওয়া উভয় কার্যই সিদ্ধি হয়ে যেতে পারে। সংবাদ বিজ্ঞপ্তি

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)