ঈদের খুশি ছড়িয়ে দিতে হাত মেলালো মিশন সেভ বাংলাদেশ ও ব্লাডম্যান

প্রকাশ: ২৯ জুলাই ২০ । ১৬:১০ | আপডেট: ২৯ জুলাই ২০ । ১৬:২৬

অনলাইন ডেস্ক

এই কঠিন সময়েও ঈদুল আজহার খুশি সবার মাঝে ছড়িয়ে দিতে 'ঈদ হোক সবার'- শীর্ষক উদ্যোগের মাধ্যমে হাত মেলালো মিশন সেভ বাংলাদেশ ও ব্লাডম্যান।

ঈদুল আজহায় সুবিধাবঞ্চিতদের মাঝে কোরবানির গোশত পৌঁছে দিতে মিশন সেভ বাংলাদেশ ও ব্লাডম্যান-এর এই যৌথ উদ্যোগ সামিল হতে পারবে যে কেউ। এই উদ্যোগে অংশ নিয়ে যে কেউ চাইলে নিজেদের কোরবানির গোশত করোনা-প্রভাবিত এবং সুবিধাবঞ্চিত মানুষের সঙ্গে শেয়ার করতে পারবে।

এ বিষয়ে মিশন সেভ বাংলাদেশ-এর অন্যতম উদ্যোক্তা ইমরান কাদির বলেন, 'ঢাকা শহরের ১৫ হাজার সুবিধাবঞ্চিত পরিবারকে কোরবানির গোশত পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে শুরু করছি আমাদের উদ্যোগটি। ইনশাআল্লাহ সবাই এগিয়ে এলে এই সংখ্যা আরো বাড়বে। ১৬০ জন ভলান্টিয়ার, ১৬টি ট্রাক ও ২টি ফ্রিজিং ভ্যান নিয়ে আমাদের টিম প্রস্তুত রয়েছে আপনার সুবিধামতো স্থান থেকে গোশত সংগ্রহ করে তা সুবিধাবঞ্চিত মানুষদের কাছে পৌঁছে দিতে। এবার আপনার এগিয়ে আসার পালা।'

তিনি জানান, কেউ কোরবানির গোশতের একটি অংশ শেয়ার করতে চাইলে তাকে একটি ফরম পূরণ করতে হবে। ফরমটি পাওয়া যাবে এই ঠিকানায়: https://forms.gle/NDefVQ4wwZ7899Av7।

এ বিষয়ে আরও জানতে ০১৩১২২১৯৬৬৯২ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে। এ ছাড়া মিশন সেভ বাংলাদেশের ফেসবুক পেজেও বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com