ভালোবাসা হলো ত্যাগ, অন্যের জন্য আত্মদান: জয়া

০১ আগস্ট ২০২০ | আপডেট: ০১ আগস্ট ২০২০

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রীর নাম জয়া আহসান। তার মনোমুগ্ধকর অভিনয় দিয়ে দুই বাংলায় সমান জনপ্রিয়তা অর্জন করেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অবাধ বিচরণ তার। তাইতো  ভক্তদের ‘ঈদুল আজহা’র শুভেচ্ছা বার্তা দিলেন জয়া। 

শনিবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে জয়া বলেন, “মহামারীর বেদনাদায়ক সময়ে ঈদুল আজহা এসেছে। এটা আমাদের ত্যাগের প্রকৃত মূল্য অনুভব এবং হৃদয় থেকে কিছু দেওয়াকে উপলব্ধির সুযোগ করে দিয়েছে। ভালোবাসা হলো ত্যাগ, অন্যের জন্য আত্মদান। ঈদ মোবারক।”

দর্শকপ্রিয় এ অভিনেত্রীকে শুভেচ্ছা জানানোর দারুণ সুযোগটি হাতছাড়া করেননি ভক্তরা। কমেন্ট বক্সে জয়াকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তারা।

২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় জয়া আহসানের। ওপার বাংলায়ও সফল জয়া। ‘ডুবসাঁতার’, ‘গেরিলা’, ‘দেবী’, ‘বিসর্জন’, ‘এক যে ছিল রাজা’, ‘কণ্ঠ’সহ দুই বাংলায় বেশ কয়েকটি সুপারহিট সিনেমা আছে তার ঝুলিতে।


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)