বাউফলে পানিতে ডুবে ৩ বোনের মৃত্যু

০৩ আগস্ট ২০২০

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রতীকী ছবি

পটুয়াখালীর বাউফল উপজেলায় পানিতে ডুবে একই পরিবারের তিন শিশু বোনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে নিখোঁজের পর সন্ধ্যায় উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠি গ্রামে বাড়ির কিছু দূরে একটি পুকুর থেকে মৃতদেহ তিনটি উদ্ধার করা হয়।

মৃত তিন শিশু হলো- মাহফুজা (১৫), মরিয়াম (১৪) ও মারিয়া (১১)। মাহফুজা ওই গ্রামের আবদুর রাজ্জাকের মেয়ে। সে গ্রামের মানছুরিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী ছিল। মরিয়াম ও মারিয়া একই গ্রামের মোখলেচুর রহমানের মেয়ে ও কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদ্রাসার যথাক্রমে দশম ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। তারা পরস্পরের চাচাতো বোন।

জানা যায়, সোমবার দুপুরে তিন বোন কাউকে না বলে একসঙ্গে গোসল করতে বাড়ির অদূরের একটি পুকুরে যায়। দুপুর গড়িয়ে গেলেও পরিবারের সদস্যরা তাদের খোঁজ না পেয়ে আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজ নিতে থাকেন। একপর্যায়ে পরিবারের লোকজন ওই পুকুরে পাশ দিয়ে যাওয়ার সময় তিন বোনের জামাকাপড় ও জুতা দেখতে পান। পরে বাড়ির লোকজন পুকুরে নেমে খোঁজাখুঁজি করে তিন বোনের মরদেহ পুকুর থেকে উদ্ধার করেন।

বাউফল থানার ওসি ( তদন্ত) মো. মামুন এ বিষয়ে নিশ্চিত করে জানান, তিনবোন পানিতে ডুবে মারা গেছে, তবে কোন অভিযোগ না থাকায় তাদের দাফন করতে বলা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)