মানিকগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ আরও দুই শিশুর লাশ উদ্ধার

০৫ আগস্ট ২০২০ | আপডেট: ০৫ আগস্ট ২০২০

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রতীকী ছবি

মানিকগঞ্জের দৌলতপুরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ দুই শিশুর লাশ বুধবার উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ওই দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হলো। মঙ্গলবার দুপুরে উপজেলার চরমাস্তল এলাকায় ওই নৌকাডুবি ঘটে। নিহতরা সাভার থেকে ঈদের সময় আত্মীয় বাড়িতে বেড়াতে এসেছিলেন।

নিহতরা হলেন- সাভারের আব্দুল হকের ছেলে জিয়াউল হক জিয়া (১৩), মেয়ে রোকসানা (১৭) ও মিথিলা (৬), আব্দুল হকের শ্যালিকা হনুফা বেগম (৩০) ও তার ছেলে শান্ত (১২)।

পুলিশ জানায়, আব্দুল হক ঈদের আগে সাভার থেকে পরিবার পরিজন নিয়ে দৌলতপুর উপজেলার আবুডাঙ্গা গ্রামে শ্বশুর মামুদ আলীর বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার দুপুরে শ্বশুরবাড়ি থেকে পাশের চরমাস্তল গ্রামে ভায়রা সেলিমের বাড়িতে যান তারা। পরে সেলিমের ছেলে মনির হোসেনের নৌকায় ঘুরতে বের হন আব্দুল হক, তার স্ত্রী হালিমা বেগম, ছেলে জিয়া, বড় মেয়ে রোকসানা, ছোট মেয়ে মিথিলা, শ্যালিকা শামিমা, আরেক শালিকা হুনুফা ও তার ছেলে শান্ত। 

নৌকা কিছু দুর যাওয়ার পর বেলা পৌনে দুইটার দিকে ঝড়োহাওয়ার সৃষ্টি হয়। এতে মনির হোসেন নিয়ন্ত্রণ রাখতে না পারায় নৌকা ডুবে যায়। নৌকার ৯ জনের মধ্যে চারজন সাঁতরে উঠতে পারলেও পানিতে তলিয়ে যায় ৫ জন। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তলিয়ে যাওয়া ৫ জনের মধ্যে রোকসানা, জিয়া ও হনুফা বেগমের লাশ উদ্ধার করা হয়। বুধবার সকালে নৌকাডুবির স্থান থেকে কিছুটা দুরে মিথিলা ও শান্তর লাশ ভেসে উঠে। 

এদিকে দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) হাসমত আলী জানান, নৌকা ডুবিতে বুধবার ২ জনের ও আগের দিন ৩ জনের লাশ উদ্ধার হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)