উত্ত্যক্তের প্রতিবাদ করায় গ্রামপুলিশসহ মেয়েকে পেটাল তরুণ!

০৬ আগস্ট ২০২০

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

ফাইল ছবি

জয়পুরহাটের আক্কেলপুরে এক গ্রাম পুলিশের মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ওই গ্রাম পুলিশসহ তার মেয়েকে পেটানোর অভিযোগ উঠেছে শুভ হোসেন (১৯) নামের তরুণসহ তার পরিবারের বিরুদ্ধে। 

এ ঘটনায় ভূক্তভোগী গ্রাম পুলিশ সদস্য বিচার চেয়ে বুধবার বিকেলে থানায় চার জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। 

থানায় দেওয়া অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার মোহনপুর (বাগা পুকুর) গ্রামের মাহতাবের ছেলে শুভ হোসেন। তিনি মঙ্গলবার বিকেলে এক গ্রাম পুলিশ সদস্যের মেয়েকে তাদের বাড়ির পাশে রাস্তায় দিয়ে যাওয়ার সময় উত্ত্যক্ত করেন। মেয়েটি তার প্রতিবাদ করলে শুভ তাকে পেটাতে থাকেন। এক পর্যায়ে শুভ মেয়েটির পরণের কাপড় ছিড়ে ফেলে শ্লীলতাহানি করেন। খবর পেয়ে শুভর বাবা মাহতাব (৫৮), তার বড় বোন মনিরা খাতুন (২২) এবং মা কোহিনুর খাতুন (৫০) ঘটনাস্থলে উপস্থিত হয়ে তারাও মেয়েটিকে পেটান। পরে মেয়েটি বাড়িতে এসে ঘটনাটি তার বাবাকে জানান। এরপর মেয়েটির বাবা বিষয়টি জানতে শুভদের বাড়িতে যান। ওই সময় শুভ ও তার বাবা মেয়েটির বাবাকে উল্টো পেটায়। এতে মেয়েটির বাবা মাথা ফেটে রক্ত বের হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

গ্রাম পুলিশ সদস্য বলেন, দীর্ঘ দিন ধরে বখাটে শুভ হোসেন আমার মেয়েকে প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল। তাদের সাথে আমাদের অন্য কোন বিষয়ে শত্রুতাও ছিল না। 

এ বিষয়ে শুভর পরিবারের কেউ বক্তব্য দিতে রাজি হননি। তবে নাম প্রকাশ না করার শর্তে শুভর এক প্রতিবেশি বলেন, গ্রাম পুলিশের মেয়ের সঙ্গে শুভর বোনের প্রথমে ঝগড়া হয়। এর পরে গ্রাম পুলিশ ও তার ছেলে শুভর বাড়ির ভেতরে এসে ঘরের জিনিসপত্র ভাংচুর করে বলে তিনি জানান।

আক্কেলপুর থানার পরিদর্শক (ওসি) আব্দুল লতিফ বলেন, এ ঘটনায় উভয় পক্ষ থেকে লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)