‘কচুরিপানা’ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

০৭ আগস্ট ২০২০

মাদারীপুর প্রতিনিধি

প্রতীকী ছবি

পাট পঁচাতে বর্ষার পানিতে ভেসে আসা কচুরিপানার ভাগ নিয়ে মাদারীপুরের শিবচরে দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে জাহাঙ্গীর মাতুব্বর নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুর গ্রামে এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় ৪ জনকে আটক করেছে।

নিহত জাহাঙ্গীর মাতুব্বর কাবিলপুর গ্রামের কাদির মাতুব্বরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জেলার শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুর গ্রামে পাট পঁচানোর জন্য বর্ষার পানিতে ভেসে আসা কচুরিপানা সংগ্রহ নিয়ে কৃষক জাহাঙ্গীর মাতুব্বরের (৫৬) সঙ্গে তার চাচাত ভাই বাচ্চু মাতুব্বরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রতিপক্ষের ছোঁড়া টেঁটাবিদ্ধ হয়ে জাহাঙ্গীর মাতুব্বরের মৃত্যু হয়। এসময় নিহতের বাবা কাদির মাতুব্বর (৭০), চায়না (৪০), জামাল (৪৫) ও কামাল (৪০), রাজিয়াসহ (৩৫) অন্তত ৫ জন আহত হয়। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে। পুলিশ এ ঘটনায় বাচ্চু মাদবর (৪৫), আবু সাইদ (৩৫), আ. রহমান ( ৪০)ও কালাম (৩৫) নামে চারজনকে আটক করে করেছে।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। সংঘর্ষের ঘটনায় আমরা ৪ জনকে আটক করেছি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)