নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

১০ আগস্ট ২০২০

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে অ্যাডভোকেট দেলোয়ার হোসেন মিন্টু (৬০) নামের এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন।

রোববার সন্ধ্যা ৬টার দিকে পৌর শহরের হাউজিং বালুর মাঠে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে মাইজদী ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সুধারাম মডেল থানা পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। 

আহত দেলোয়ার হোসেন মিন্টুর স্বজন জুয়েল বলেন, প্রতিদিনের মতো রোববার বিকালে হাউজিং বালুর মাঠে হাঁটতে যান মিন্টু। এ সময় সন্ধ্যা ৬টার দিকে বালুর মাঠের দক্ষিণ পাশের একটি চা দোকানের সামনে গেলে মোটরসাইকেলযোগে ৫-৬ জন দূর্বৃত্ত এসে ধারালো অস্ত্র ও লোহার রড নিয়ে তার ওপর অর্তকিত হামলা চালায়। পরে হামলাকারীরা মিন্টুকে এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে। তার মাথা, দু’হাত ও পায়ে কোপের আঘাত থাকায় ৩২টি সেলাই দেওয়া হয়েছে। 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, খবর পেয়ে আমি পুলিশ নিয়ে ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে আহতের সঙ্গে কথা বলে এসেছি। যেহেতু হামলাকারীরা তার ব্যবহৃত মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেয়নি, তাই ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আহতের পক্ষ থেকে লিখিত অভিযোগের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)