‘ব্ল্যাক প্যানথার’ তারকা বোসম্যান মারা গেছেন

প্রকাশ: ২৯ আগস্ট ২০ । ১২:৪৮ | আপডেট: ২৯ আগস্ট ২০ । ১৩:০৩

অনলাইন ডেস্ক

মারা গেছেন ‘ব্ল্যাক প্যানথার’-খ্যাত জনপ্রিয় মার্কিন তারকা চ্যাডউইক বোসম্যান। কোলন ক্যানসারে আক্রান্ত হয়ে স্থানীয় সময় শুক্রবার লস অ্যাঞ্জেলেসে নিজ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৪৩ বছর বয়সী এ তারকা। 

বিবিসি এক প্রতিবেদনে জানায়, কোলন ক্যান্সারে আক্রান্ত থাকলেও পরিবারের বাইরে খবরটি গোপন রেখেছিলেন এ অভিনেতা। গোপনেই চলছিলো তার চিকিৎসা।

বোসম্যানের পরিবার জানিয়েছে, ৪ বছর আগে বোজম্যানের শরীরে কোলন ক্যানসার ধরা পড়ে। কিন্তু ক্যান্সার তাকে দমাতে পারেনি। ক্যান্সার নিয়েই অনেক সিনেমায় অভিনয় করে গেছেন বোসম্যান।

সাউথ ক্যারোলিনায় জন্ম নেয়া চ্যাডউইক বোসম্যান হাওয়ার্ড ইউনিভার্সিটি থেকে স্নাতক সম্পন্ন করেন। আর  ২০১৩ সালে টেলিভিশনে অভিনয় শুরু করেন। এখন থেকে খুব দ্রুতই তিনি হলিউডের নজরে আসেন এবং বিশ্ব তারকা হয়ে ওঠেন। 

চ্যাডউইক বোসম্যান অভিনীত ‘ব্ল্যাক প্যানথার’ ছাড়াও ‘দা ফাইভ ব্লাডস’, ‘অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার’, ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’, ‘ক্যাপ্টেন আমেরিকা : সিভিল ওয়ার’, ‘ম্যাসেজ ফ্রম দ্য কিং’, ‘গডস অব ইজিপ্ট’, ‘দ্য কিং হোল’, ‘মার্শাল’ ইত্যাদি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com