আইপিএলে খেলা হচ্ছে না রায়নার

প্রকাশ: ২৯ আগস্ট ২০ । ১৪:০১

অনলাইন ডেস্ক

ছবি: ফাইল

ভারতীয় প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংস যে সাফল্য পেয়েছে তাতে এমএস ধোনির যেমন অবদান সুরেশ রায়নার তেমন। ধোনির সঙ্গে চেন্নাইয়েই খেলে গেছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায়ও বলেছেন ধোনির সঙ্গে।

সেই রায়নার এবার চেন্নাইয়ের হয়ে আইপিএল খেলা হচ্ছে না। পুরো মৌসুমই মিস করছেন তিনি। চেন্নাই সুপার কিংস টুইটারে বিষয়টি নিশ্চিত করেছে। রায়না ব্যক্তিগত কারণে আইপিএল মিস করছেন বলে জানানো হয়েছে। তিনি তাই সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরবেন।

রায়না চেন্নাই সুপার কিংসের সঙ্গে ২১ আগস্ট সংযুক্ত আরব আমিরাতে এসেছেন। তার আগে দেশের মাটিতে পাঁচদিনের অনুশীলন সেশনও করেছেন। দলে রায়নার মতো একজনকে না পাওয়া সুপার কিংস ও দলের অধিনায়ক ধোনির জন্য বড় ধাক্কা। কারণ চেন্নাইয়ের তিনটি আইপিএল শিরোপা জেতায় বড় অবদান তার।

চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ ৪ হাজার ৫২৭ রান করেছেন তিনি। আইপিএলের দ্বিতীয় সর্বোচ্চ রানও তার নামের পাশে। এছাড়া টুর্নামেন্টটির সর্বোচ্চ ১০২ ক্যাচও নিয়েছেন তিনি। এমন একজনকে শুধু চেন্নাই কিংবা ধোনি নন, আইপিএল ভক্তরা মিস করবেন। সুপার কিংসের পক্ষ থেকে জানানো হয়েছে, রায়নার প্রতি তাদের পূর্ণ সমর্থন থাকবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com