খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

প্রকাশ: ২৯ আগস্ট ২০ । ১৯:৫১

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি

ফাইল ছবি

খেলতে গিয়ে বাড়ির পাশের পুকুরে ডুবে একই পরিবারের ২ শিশুসহ ৩ শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার নাওগাও ইউনিয়নের বাদিহাটি গ্রামে ও উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়েনর জোরবাড়িয়া গ্রামে মারা যায় এই তিন শিশু।

বাদিহাটি গ্রামের নিহত দুই শিশু দেলোয়ার হোসেনের ছেলে হাবিব (৬) এবং আব্দুল হামিদের পুত্র মিনহাজ (৭)। এ ছাড়াও অপর শিশু জোরবাড়িয়া গ্রামের মোবারক আলীর মেয়ে মিম আক্তার (৩)। নিহত দুই শিশু হাবিব এবং মিনহাজ আপন চাচাতো ভাই। 

দুপুর ২টার পর নিহত দুই শিশুকে তার দাদা আব্দুল খালেক পানি থেকে উদ্ধার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপরদিকে মিম আক্তারকে সকালে মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. নাসরিন সুলতানা ইশি বলেন, দুপুরের পর শিশু হাবিব এবং মিনহাজকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। এর আগে সকালের দিকে মিম নামের আরেকটি শিশু পানিতে ডুবে মারা যায়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com