ডোমারে করোনায় আক্রান্ত শিক্ষিকার মৃত্যু

প্রকাশ: ৩১ আগস্ট ২০ । ১৫:০৫

ডোমার(নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর ডোমারে করোনায় আক্রান্ত হয়ে রওশন আরা বেগম (৭৪) নামের সাবেক এক স্কুলশিক্ষিকার মৃত্যু হয়েছে। সোমবার ভোরে রংপুর করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত রওশন আরা বেগম উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটি বাজার চৌধুরী পাড়ার মোজাম্মেল হক পাইলটের স্ত্রী। তিনি চিলাহাটি মার্চেন্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. ইব্রাহিম জানান, গত ২৩ আগষ্ট মৃত ওই শিক্ষিকা নীলফামারীতে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ২৭ আগষ্ট রাতে দিনাজপুর পিসিআর ল্যাবের রিপোর্টে তার করোনা পজেটিভ শনাক্ত হয়। এরপর থেকে তিনি হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। রোববার তার অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর করোনা হাসপাতালের আইশোলেশনে ওয়ার্ডে নেওয়া হয়। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তিনি মারা যান।

ডোমার থানার অফিসার ইনর্চাজ মো. মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ সদস্যদের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে সোমবার বাদ জোহর স্থানীয় মাদ্রাসা মাঠে জানাজা শেষে মৃতের দাফন কাজ সম্পন্ন হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com