জয়পুরহাটে চুরি যাওয়া মোটরসাইকেল পাবনা থেকে উদ্ধার: গ্রেপ্তার ৭

প্রকাশ: ৩১ আগস্ট ২০ । ১৫:৫৩ | আপডেট: ৩১ আগস্ট ২০ । ১৬:০০

জয়পুরহাট প্রতিনিধি

মোটরসাইকেল চুরি করার অভিযোগে গ্রেপ্তার- সমকাল

জয়পুরহাটে চুরি যাওয়া দুই মোটরসাইকেল পাবনা থেকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৭ জনকে গ্রেপ্তারও করা হয়েছে।

রোববার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার আক্কেলপুর উপজেলার শ্রীকৃষ্ঠপুর গ্রামের সাকিব ও খোকন, রাজকান্দা গ্রামের বুলবুল ও ফিরোজ, পূর্ব আমুট্র গ্রামের শাহিন, সুরুজ হোসেন ও সোহেল। 

জানা যায়, গত ৩০ জুলাই আক্কেলপুর উপজেলার কেসের মোড় এলাকা থেকে সুলতান মাহমুদ এবং ৫ আগষ্ট উপজেলার আওয়ালগাড়ী এলাকা থেকে আলম হোসেন মোল্লা নামে দুইজনের মোটরসাইকেল চুরি হয়। পরে তারা আক্কেলপুর থানায় মামলা করেন। আক্কেলপুর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের দুটি দল তদন্ত করে পাবনা থেকে মোটরসাইকেল দুটি উদ্ধারসহ ছিনতাই ও ডাকাতির সঙ্গে যুক্ত থাকার অভিযোগে এলাকার ৭ জনকে গ্রেপ্তার করে।

জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, ২৭ আগস্ট রাতে আক্কেলপুর-জয়পুরহাট সড়কের মালিহা পোল্ট্রি ফার্ম এলাকায় ডাকাতরা সঞ্জয় কুমার নামের একজনের মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টাকালে এলাকার লোকজন ধাওয়া করে সাকিব ও বুলবুল নামের দুই জনকে আটক করেন। পরে তাদের পুলিশে দেওয়া হয়। 

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে বাকি আসামিদের গ্রেপ্তার ও মোটরসাইকেল দুটি পাবনা থেকে উদ্ধার করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com