মিরপুরে বস্তিবাসীর মাঝে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের খাদ্য সহায়তা

প্রকাশ: ৩১ আগস্ট ২০ । ২৩:৩৪ | আপডেট: ০১ সেপ্টেম্বর ২০ । ০১:৩৯

অনলাইন ডেস্ক

ছবি: সৌজন্য

আন্তর্জাতিক সাহায্য সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের উদ্যোগে মিরপুরের ৯৮৭ বস্তিবাসীর মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার সকালে রাজধানীর পল্লবীর মট্স কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের অভ্যন্তরে এক অনুষ্ঠানের মাধ্যমে দরিদ্র বস্তিবাসী পরিবারের সদস্যদের হাতে ১৫ দিনের সমপরিমাণ খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

এ দিন খাদ্য বিতরণ অনুষ্ঠানে স্থানীয় সাংসদ আলহাজ ইলিয়িাস উদ্দিন মোল্লাহ্প্র ধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কাজ উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের মানব সম্পদ উন্নয়ন পরিচালকজন সিলভারাজ, আঞ্চলিক পরিচালক মঞ্জু মারীয়া পালমা, মটস্ ও ওয়ার্ল্ড ভিশনের পরিচালক দিলু পিরিচ, মিরপুর আঞ্চলিক কর্মসূচির ব্যবস্থাপক যোয়ান্না ডি’ রোজারিও ও মিরপুর এপি’র কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ ইলিয়িাস উদ্দিন মোল্লাহ্ বলেন, ‘সমগ্র বিশ্বের মতো বাংলাদেশও আজ করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত। কিন্তু বাংলাদেশ সরকারের সময়োপযোগী ব্যবস্থার কারণে করোনা বাংলাদেশে নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে। মিরপুরের এই অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ যে কার্যক্রম হাতে নিয়েছে তার জন্যে আমি তাদের সাধুবাদ জানাচ্ছি। বর্তমান সরকারের পাশাপাশি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও অন্যান্য স্ংস্থা এই মহামারিতে যে খাদ্য ও অর্থ সহায়তা দিয়েছে তা দরিদ্র মানুষের জীবন যাত্রা চলমান রাখতে সহায়ক হয়েছে।’

অনুষ্ঠানে ওলার্ল্ড ভিশন বাংলাদেশ এর পরিচালক জন সিলভারাজ বাংলাদেশসহ সমগ্র দেশব্যাপী ওয়ার্ল্ড ভিশন-এর কার্যক্রম এর কথা তুলে ধরেন।পাশাপাশি এই দুর্যোগকালীন সময়ে সবাইকে একতাবদ্ধ থেকে এই দুর্যোগ মোকাবিলা করতে বলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com