বেল ক্লাব ছাড়লে টাকাও দেবে রিয়াল

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০ । ১৩:৩১ | আপডেট: ১০ সেপ্টেম্বর ২০ । ১৩:৩৭

অনলাইন ডেস্ক

ছবি: ফাইল

ওয়েলসম্যান গ্যারেথ বেলের সঙ্গে আরও দুই বছরের চুক্তি আছে রিয়াল মাদ্রিদের। কিন্তু রিয়াল কোচ জিনেদিন জিদানের শুরুর একাদশে তো দূরে, বদলি হিসেবেও খেলার সুযোগ পাচ্ছেন না বেল। গত মৌসুমে বেঞ্চে বসেই কাটাতে হয়েছে বেশিরভাগ সময়। রিয়াল তাই জেমস রদ্রিগেজের মতো গ্যারেথ বেলকেও ছেড়ে দিতে চায়। তার জন্য বেলকে টাকাও দেবে রিয়াল।

গ্যারেথ বেলকে দলে নিতে চায় ম্যানচেস্টার ইউনাইটেড ও তার সাবেক ক্লাব টটেনহ্যাম। ব্রিটিশ সংবাদ মাধ্যম টেলিগ্রাফ জানিয়েছে, বেল ক্লাব ছাড়লে রিয়াল তাকে নতুন মৌসুমের বেতনের অর্ধেক দিতেও রাজি। গত মৌসুমে অবশ্য বেলের চীনের ক্লাবে ফ্রি এজেন্টে যাওয়ার একটা সুযোগ ছিল। কিন্তু রিয়াল তাকে ছাড়েনি।

বেল তাই কিছুদিন আগে মন্তব্য করেছিলেন, তার দল ছাড়ার ইচ্ছা আছে। তাকে দলে নিতেও বেশ কিছু ক্লাব আগ্রহী। কিন্তু বাধা হয়ে দাঁড়াচ্ছে রিয়াল। এবার রিয়ালই তাকে ছেড়ে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে। তাকে ধারে ছেড়ে দেওয়ার কথাও ভাবছে। ধারে বেল ক্লাব ছাড়লে বেতনের ৫০ শতাংশ রিয়ালই দেবে। তাতেও বাঁচবে রিয়ালের মোটা অর্থ।

বেলের জন্য শুধু চলতি মৌসুমে নয় গত মৌসুমেও আগ্রহী ছিল বেশ কিছু দল। কিন্তু বাধ সাধছে তার বেতন। রিয়াল থেকে তিনি মোটা অঙ্কের বেতন পান। তাকে দলে নিয়ে তাই অতো টাকা বেতন দিতে চায় না প্রিমিয়ার লিগের দলগুলো। বেলও আবার গো ধরে বসেছিল, জিদান তাকে না খেলালেও তিনি রিয়াল ছাড়বেন না। কারণ ওই বেতন। ইনজুরি জর্জরিত বেল হয়তো ভেবেছেন, বসে বসে মোটা অঙ্কের বেতন পাওয়া খারাপ কী!

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com