সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক নিহত

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০ । ১৫:৫৩

সাতক্ষীরা প্রতিনিধি

উপ-পরিদর্শক (এসআই) শাহজামাল

সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় পুলিশ উপ-পরিদর্শক (এসআই) শাহজামাল নিহত হয়েছেন। দায়িত্ব পালন শেষে উপজেলার বুধহাটা থেকে থানায় ফেরার পথে বৃহস্পতিবার ভোরে চাপড়া পুরাতন ইউনিয়ন পরিষদ অফিস সংলগ্ন এলাকায় দুর্ঘটনায় মারা যান তিনি। এ সময় আহত হয়েছেন আরো এক পুলিশ সদস্য।

শাহজামাল যশোর জেলার শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামের সুলতান আহমেদের ছেলে। তিনি আশাশুনি থানা পুলিশের উপ-পরিদর্শক হিসাবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, পুলিশ উপ-পরিদর্শক শাহজামাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে দায়িত্ব পালন শেষে বুধহাটা এলাকা থেকে থানায় ফিরছিলেন। সাতক্ষীরা-আশাশুনি সড়কের চাপড়া ব্রিজের আগে পুরাতন ইউনিয়ন পরিষদ আফিস সংলগ্ন এলাকায় পৌঁছলে সেখানে আগে থেকে দাঁড়িয়ে থাকা একটি বাঁশের ট্রাকের সাথে (যার নং-ঢাকা মেট্রো-ট-২৪-২২৪৪) তার মোটর সাইকেলের ধাক্কা লাগে। এ সময় একটি বাঁশ তার পেটের ভেতর ঢুকে যায়। এতে তার ফুসফুস ছিদ্র হয়ে গুরুতর জখম হলে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় নাজমুছ সাহাদাত নামের এক পুলিশ সদস্যের বাম হাত জখম হয়। তিনি আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, বাঁশ বোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালক কামাল হোসেনকে আটক করা হয়েছে। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com