সুইডেন ক্রিকেট দলের কোচ হলেন জন্টি রোডস

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০ । ১৯:০৯

অনলাইন ডেস্ক

সুইডেন ক্রিকেট দলের কোচ হলেন জন্টি রোডস। ছবি: ইমার্জিং ক্রিকেট

দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার এবং সর্বকালের অন্যতম সেরা ফিল্ডার জন্টি রোডস সুইডেন জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন। এক বিবৃতি দিয়ে সুইডিস ক্রিকেট ফেডারেশন বিষয়টি নিশ্চিত করেছে।

বিবৃতি অনুযায়ী, সুইডেনে ক্রিকেট খুবই দ্রুত এগোচ্ছে। গত দুই বছরে দেশটিতে ক্রিকেটের দর্শক বেড়েছে ৩০০ শতাংশ। তারা তাই ক্রিকেটকে আরও এক ধাপ সামনে নিতে চান। বিনিয়োগ করতে চান জুনিয়র ও হাই পারফর‌ম্যান্স ক্রিকেটে।

সুইডেন ক্রিকেট বোর্ডের ওয়েবসাইটে রোডস বলেছেন, ‘পরিবার নিয়ে সুইডেনে আসতে পারছি বলে এবং সুইডিস ক্রিকেটের সঙ্গে কাজ করার ‍সুযোগ পেয়ে আমি সত্যিই উচ্ছ্বসিত। সুযোগটা একদম সঠিক একটা সময়ে পেয়েছি। এখন আমি আমার কর্ম শক্তি তাদের পেছনে ব্যয় করতে পারবো। কাজ শুরু করতে আমার তর সইছে না।’

জন্টি রোডস বর্তমানে কিংস ইলেভেন পাঞ্জাবের ফিল্ডিং কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। নভেম্বরে তিনি সুইডেনের দায়িত্ব নেবেন। সুইডিস ক্রিকেট বোর্ড জানিয়েছে, তাদের পরিকল্পনা জুনিয়র এবং হাই পারফরম্যান্স দলকে গড়ে তোলা। জন্টি রোডস এবং তার কোচিং স্টাফরা কাজটা করতে পাারবেন বলে আশাবাদি তারা।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com