বরিশালে বাবাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

১৫ সেপ্টেম্বর ২০২০

বরিশাল ব্যুরো

প্রতীকী ছবি

বাবাকে হত্যার দায়ে ছেলে রেজাউল মোল্লাকে যাবজ্জীবন কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছর কারাদণ্ড দেওয়া হয়েছে। বরিশাল জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম মঙ্গলবার এ দণ্ডাদেশ দেন।

এদিকে রায় দেয়ার পর আদালতে উপস্থিত রেজাউল ইসলামকে কারাগারে পাঠানো হয়েছে। সে আগৈলঝাড়া উপজেলার আস্কর কালিবাড়ি গ্রামে নিহত সাত্তার মোল্লার ছেলে।

জানা যায়, ২০১৭ সালের ১৭ সেপ্টেম্বর রাত ১০টায় রেজাউল বাবা সাত্তার মোল্লাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের দ্বিতীয় স্ত্রী রুমা বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছিলেন।

মামলার বরাতে জেলা জজ আদালতের বেঞ্চ সহকারী হেদায়াতুন্নবী জাকির জানান, সাত্তার মোল্লার প্রথম স্ত্রীর ৩ ছেলে ও ২ মেয়ে রয়েছে। এ অবস্থায় তিনি রুমা বেগম নামে এক নারীকে বিয়ে করেন এবং ওই ওরসে আরো একটি একটি ছেলে সন্তান হয়। কিন্ত বাবার দ্বিতীয় বিয়ে মেনে নেয়নি আগের স্ত্রীর সন্তান রেজাউল। সে প্রায় বাবা ও সৎ মা রুমাকে মারধর করতো। ২০১৭ সালের ১৭ সেপ্টেম্বর রাত ১০টার দিকে রেজাউল তার বাবার ঘরের সামনে গিয়ে ডাকাডাকি করে। সাত্তার মোল্লা দরজা খোলা মাত্রই রেজাউল তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। দ্বিতীয় স্ত্রী রুমা বেগমের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে রেজাউল পালিয়ে যায়। পরে স্থানীয়রা সাত্তার মোল্লাকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)