আনুশকাকে নিয়ে খবরটি সঠিক নয়

১৬ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০

বিনোদন ডেস্ক

মা হচ্ছেন আনুশকা শর্মা। আগামী জানুয়ারিতে বিরুষ্কা দম্পতির ঘরে আসবে নতুন অতিথি।  তাই মা হওয়ার আগে নতুন কোন ছবিতে অভিনয় করতে পারছেন না  এ অভিনেত্রী। তবে মা হওয়ার পর ‘আদিপুরুষ’  নামে একটি ছবিতে শুটিং করবেন বলে খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো। 

প্রাচীন ভারতীয় সূর্যবংশীয় রাজাদের কাহিনী অবলম্বনে মহর্ষী বাল্মীকি রচিত সংস্কৃত মহাকাব্য ‘রামায়ণ’ অবলম্বনে নির্মিত হবে ‘আদিপুরুষ’। ওম রাউত পরিচালিত এ সিনেমায় রাম চরিত্রে দেখা যাবে তাকে প্রভাসকে। গুঞ্জন উঠেছে, সিনেমায় প্রভাসের সীতা চরিত্রে অভিনয় করবেন আনুশকা শর্মা।

কিন্তু গুঞ্জন উড়িয়ে দিয়ে আনুশকার ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, মা হওয়ার পরপরই কাজে ফিরতে চাইছেন আনুশকা। খুব শিগগির তিনি বড় ধরনের ঘোষণা দেবেন। কিন্তু আদিপুরুষ সিনেমাটি তার পরিকল্পনায় নেই। তিনি এই প্রজেক্টের সঙ্গে যুক্ত নন এবং এতে অভিনয় করছেন না।

সূত্রটি আরও জানায়, আমরা শুনেছি আদিপুরুষ সিনেমার শুটিং খুব শিগগির শুরু হবে। তাই সিনেমাটিতে আনুশকার অভিনয়ের বিষয়টি শুধুই গুজব। আনুশকা মা হওয়ার পর তার কাজের পরিকল্পনা করছেন এবং আমরা ঘোষণার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছি। এখন তিনি তার অনাগত সন্তানের অপেক্ষায় খুশির সময় কাটাচ্ছেন। আনুশকা আগামী বছর এপ্রিলে কাজ শুরু করবেন বলে আশা করা যাচ্ছে।

এদিকে শুনা যাচ্ছে, আদিপুরুষ’ সিনেমায় সীতা চরিত্রে অভিনয় করবেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)