মাগুরায় ফুটবল খেলা নিয়ে ‘হাতাহাতিতে’ দর্শক নিহত

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০ । ১১:৫০ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০ । ১২:৩৬

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

নিহতের স্বজনদের আহাজারি

মাগুরার মহম্মদপুর উপজেলার কুমরুল এলাকায় ফুটবল খেলা দেখা নিয়ে হাতাহাতিতে এলাহি মোল্যা (৪৫) নামের এক দর্শক নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

বুধবার রাত সাড়ে ৮টার দিকে ওই কৃষকের মৃত্যু হয়। তিনি উপজেলার দীঘা ইউনিয়নের কুমরুল গ্রামের হাসেম মোল্যার ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, কুমরুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বুধবার বিকেলে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় রেফারির একটি বিতর্কিত গোলের সিদ্ধান্ত নিয়ে দুই পক্ষের ৪/৫ জন দর্শক বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এ সময় এলাহি মোল্যা নামের ওই কৃষক গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। 

তবে নিহত এলাহির পরিবারের অভিযোগ, তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। 

এ ঘটনায় পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে। কেউ কেউ বলছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। 

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com