বাকিতে সিগারেট না দেওয়ায় ছুরিকাঘাতে দোকানিকে খুন

২৯ সেপ্টেম্বর ২০২০

রাজশাহী ব্যুরো

বাকিতে সিগারেট না দেওয়ায় রাজশাহীতে আদর (৩৫) নামের এক দোকানিকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। সোমবার রাত ১২টার দিকে রাজশাহী নগরীর ভেড়িপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। নিহত আদর ভেড়িপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে। এ ঘটনায়  দর্পণ (৪৫) ও বাপ্পা (২৮) নামের দু'জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ভেড়িপাড়া মোড়ে আদরের পান-সিগারেটের দোকান আছে। সোমবার রাত ১২টার দিকে সিগারেট বাকিতে না দেওয়ায় আদরের সঙ্গে দুই ব্যক্তির কথা কাটাকাটি হয়। এরপর তারা এলোপাতাড়িভাবে তাকে মারধর ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয়রা আদরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে নিহতের ভাই আব্দুল হান্নান বাদী হয়ে দু'জনকে আসামি করে হত্যা মামলা করেছেন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, বাকিতে সিগারেট না দেওয়াকে কেন্দ্র করে আদরকে ছুরিকাঘাত করে ফেলে যায় দুর্বৃত্তরা। উদ্ধার করে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশটি ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় পুলিশ দু'জনকে গ্রেপ্তার করেছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)