মিন্নির সঙ্গে অন্যায় হয়েছে: বাবা

৩০ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২০

বরগুনা প্রতিনিধি

বুধবার বাবার সঙ্গে আদালতে যান মিন্নি- সমকাল

বরগুনার বহুল আলোচিত শাহ নেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলায় মৃত্যুদণ্ডে দণ্ডিত আয়শা সিদ্দিকা মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেছেন, তার মেয়ের সঙ্গে অন্যায় হয়েছে।

রায় ঘোষণার পর ক্ষোভ প্রকাশ করে মোজ্জাম্মেল হোসেন বলেন, 'ষড়য্ন্ত্রমূলকভাবে আমার মেয়েকে ফাঁসানো হয়েছে। মিন্নির সঙ্গে অন্যায় করা হয়েছে। এ ব্যাপারে উচ্চ আদালতে আপিল করবো।'

বুধবার দুপুরে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিসহ ৬ জনের মৃত্যুদণ্ড প্রদান করেন।

ওই রায়ের পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মিন্নির বাবা।

মিন্নি ছাড়াও ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন- মো. রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজী (২৩), আল কাইয়ুম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রেজোয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২) ও মো. হাসান (১৯)।

গত বছরের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে শাহ নেওয়াজ রিফাতকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পরদিন রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে বরগুনা থানায় হত্যা মামলা করেন।


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)